বিস্তারিত বাণী

প্রকৌশলী সজল চন্দ্র চন্দ এর বাণী

আজকের অনুষ্ঠানের মাননীয় অতিথি, বিশেষ অতিথিবৃন্দ, শ্রদ্ধাভাজন অতিথিবৃন্দ ও আমার কর্ম উদ্দীপনার সহযোগী সম্মানিত স্থপতি ও প্রকোশলীবৃন্দ সবাইকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা।

আজ বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে আমাদের এই অতি প্রিয় সংগঠনটির দ্বিতীয় অভিষেক অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই দিনে আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম প্রকৌশলী মোসলেহ্ উদ্দিন আহমেদকে যার হাত ধরেই যাত্রা শুরু করেছিলাম আমরা। এই শুভক্ষণে আমি সংগঠনের নবাগত সভাপতি, সাধারণ সম্পাদক সহ তাদের নবগঠিত বোর্ডকে জানাই আমার প্রাণঢালা অভিনন্দন। নেতৃত্ব বিকাশিত হোক সকল সদস্যর মাঝে এই ধারাবাহিকতায় নেতৃত্বের পরিবর্তন সেইসাথে নতুন নেতৃত্বের আগমন। আমার দৃঢ় বিশ্বাস নতুন কার্যকরী পরিষদ যে কোনো মূল্যে সকল বাঁধা অতিক্রম করে উত্তরণের সিঁড়ি বেয়ে এসোসিয়েশনকে আরেক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। গত দুইবছর এসোসিয়েশনকে সঠিক নেতৃত্বে পরিচালিত করার গুরুভার ছিল আমার কাঁধে। সাধ আর সাধ্যের সমীকরণে কতটুকু সফল হয়েছি তা মূল্যায়নের ভার রইলো আমার এসোসিয়েশনের প্রতিটি সদস্যদের উপর। যতটুকু সফলতা এসেছে তা আমার সকল সদস্যদের আর ব্যর্থতার দায় টুকু আমার।

আমি কৃতজ্ঞতা জানাই এসোসিয়েশনের সকল সদস্যদের। তারা যেইভাবে আমাকে সাহায্য সহযোগিতা প্রদান করেছেন তার জন্য আমি গর্বিত ও আনন্দিত এবং আমি আরও বেশী আনন্দিত যে যোগ্য উত্তরসূরি রেখে যেতে পেরে নতুন নেতৃত্ব আরও গতিশীল করবে এসোসিয়েশনকে এটাই আমার বিশ্বাস।

( প্রকৌশলী সজল চন্দ্র চন্দ )

প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক
প্ল্যানার্স এন্ড ডিজাইনার্স এসোসিয়েশন ময়মনসিংহ